খুঁজুন
শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ, ১৪৩১

ফরিদপুরে তুরাগ হত্যা মামলার তিনজনকে ‌গ্রেপ্তার করেছে পুলিশ

ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১:৫০ পিএম
ফরিদপুরে তুরাগ হত্যা মামলার তিনজনকে ‌গ্রেপ্তার করেছে পুলিশ

ফরিদপুর জেলায় ‌চাঞ্চল্যকর তুরাগ হত্যা মামলার তিনজন আসামীকে ‌গ্রেপ্তার করেছে ফরিদপুর জেলা পুলিশ।

আজ রবিবার ‌ বেলা বারোটায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ‌ সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিকদের বিভিন্ন তথ্য প্রদান করেন পুলিশ সুপার মোঃ শাহজাহান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল সহ ফরিদপুর জেলা পুলিশের কর্মকর্তা বৃন্দ এবং ফরিদপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে জানানো হয় গত ১১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ছয়টায় অম্বিকাপুর ইউনিয়নের ধুলদি গোবিন্দপুর গ্রামের জনৈক জামাল মোল্লা এর মেহগনি ও কলা বাগানের মধ্যে একটি লাশ পরে আছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ পৌঁছে লাশ দেখে তদন্ত শুরু করে, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে। লাশ ময়না তদন্তের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এতে তুরাগ এর পিতা মোঃ আলাউদ্দিন হাওলাদার (৬৭) কোতয়ালী থানায় এজাহার দায়ের করেন।
এরই ধারাবাহিকতায় গত ১৭ অক্টোবর এজাহারনামীয় আসামী
মোঃ আব্বাস জমাদ্দার(৩৫) কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। গত ৬ নভেম্বর এজাহারনামীয় আসামী মোঃ টিপু খা (৩৫) কে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করলে আসামী মোঃ টিপু খাঁ স্বেচ্ছায় ঘটনার সাথে জড়িত মর্মে বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে।

টিপু খাঁর জবানবন্দির সূত্র ধরে ১৮ নভেম্বর রাত আনুমানিক সাড়ে নয়টায় তদন্তে প্রাপ্ত আসামী
১। মো: জুয়েল শেখ (৩৮) কে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। আসামী মোঃ জুয়েল শেখ এর দেওয়া তথ্য মতে ১৯ নভেম্বর রাত আনুমানিক ০১.৩০ মিনিটে এজাহারনামীয় আসামী
২। মোঃ রাজন ওরফে কালা রাজন (২৬) এবং
৩। মোঃ সাজন (২৪) কে গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকা হতে গ্রেফতার করা হয়। আসামী রাজন এবং সাজন এর দেওয়া তথ্যমতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পশ্চিম ভাষানচর হতে তদন্তে প্রাপ্ত পলাতক আসামী শাহিন শেখ(৩৭) এর ঘরের ভিতর হইতে ২টি রামদা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মাদক ব্যবসাকে কেন্দ্র করে আসামী কানা তুষার এবং তার সহযোগীদের সাথে তুরাগ এর দীর্ঘদিন যাবত বিরোধ ও মামলা চলে আসছিল। গত জানুয়ারি ২০২৩ কবি জসীম মেলার সময় আসামী তুষার তুরাগকে ৪১,০০০/- টাকা দেয় মাদকদ্রব্য (গাঁজা) কেনার জন্য কিন্তু তুরাগ টাকার কথা অস্বীকার করে। এ ঘটনাকে কেন্দ্র করে তুষার তুরাগকে মারার হুমকি দেয়। তাতে তুরাগ ক্ষিপ্ত হয়ে তুষারকে এলোপাথাড়ি কোপায়। উক্ত বিরোধের জের ধরে ঘটনার কিছুদিন পূর্বে আসামী কানা তুষারের বাড়িতে বসে আসামী কানা তুষার, রাজন, সাজন, টিপু, জুয়েল, শাহীন, সোহাগসহ ০৭ জন মিলে তুরাগকে মারার পরিকল্পনা করে। হত্যাকান্ড সংঘটিত করার জন্য আসামী কানা তুষার ৬ টি রামদা বানায়।

পরিকল্পনামতে গত ১১ অক্টোবর তারিখে দুপুর অনুমান ২:৩০ মিনিটে আসামী কানা তুষার, রাজন, সাজন, টিপু এবং জুয়েল ধুলদি গোবিন্দপুর জামাল মোল্লার কলা বাগানে একত্রিত হয়। তুরাগকে বাগানে ডেকে আনে রাজন। তুরাগ ঘটনাস্থলে আসার পর রাজন এবং কানা তুষার তাকে ইয়াবা খাওয়ায়। আসামী জুয়েল তুরাগের পিছনে বসে থাকে। আসামী টিপু ও সাজন উভয়ে ১ টি করে রামদা নিয়ে আড়ালে বসে থাকে। ইয়াবা সেবন শেষে আসামী কানা তুষার কোপানোর জন্য জুয়েল এবং রাজনকে ইশারা দেয়। ইশারা দেওয়ার সাথে সাথে আসামী জুয়েল তুরাগকে পিছন থেকে ঝাপটে ধরে।
তখন রাজন কলা গাছের ঝোপের আড়ালে লুকিয়ে রাখা রামদা বের করে তুরাগের হাটু বরাবর কোপ দেয়। আসামী কানা তুষার তার কোমড় থেকে পিস্তল বের করে গুলি করে। আসামী টিপু এবং সাজন দৌড়ে এসে রামদা দিয়ে ডিসিস্ট তুরাগের হাত পা এবং শরীরের বিভিন্ন অংশে এলোপাতারিভাবে কোপায়।

তুরাগের মৃত্যু নিশ্চিত করে তারা ঘটনাস্থল হতে রাস্তায় ওঠার পর কানা তুষার বলে, তুরাগের হাত যে এনে দিতে পারবে তার জন্য পুরস্কার আছে। তখন টিপু পুনরায় ঘটনাস্থলে গিয়ে রামদা দিয়ে তার এর বাম হাত এর কনুইয়ের উপরে ৩- ৪ টি কোপ দিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করে হাত নিয়ে আসে। তখন টিপু কানা তুষারের কাছে গিয়ে বলে, ভাই আপনার জন্য তুরাগের হাত কাইটা নিয়া আসছি। তখন তাদের সামনে রাস্তা দিয়ে মোটরসাইকেলে যাওয়া কালে পেয়ে তুরাগের বন্ধু বেলায়েতকে হত্যার উদ্দেশ্যে রাজন এবং সাজন পিছন থেকে এলোপাতারি ভাবে কোপায়। পরবর্তীতে তারা একটি অটোতে করে আলীপুর খা-পাড়া ব্রীজ হয়ে মধ্য ভাষানচরে যায় এবং সেখানে লুকিয়ে থাকা শাহীনের নিকট তুরাগের কাঁটা হাত ও রামদা বুঝিয়ে দিয়ে তারা গোয়ালন্দের দিকে পালিয়ে যায়।

পিরোজপুরে আন্ত:জেলা মোটরসাইকলে চোরচক্রের মাস্টারমাইন্ড গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৪:৪৪ পিএম
পিরোজপুরে আন্ত:জেলা মোটরসাইকলে চোরচক্রের মাস্টারমাইন্ড গ্রেপ্তার

পিরোজপুরে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের মাস্টারমাইন্ড সেলিম খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে চোরাই একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার দুপুরে পিরোজপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পিরোজপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান। গ্রেপ্তার সেলিম খান (৪৪) নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার শাহাপুর এখারার গফফার খানের পুত্র।
পিরোজপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান জানান, গত ১৯ মার্চ পিরোজপুরে শহরের পাড়েরহাট সড়ক থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। পরে মোটরসাইকেলের মালিক মাইনুর ইসলাম বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। পরে পিরোজপুরের পুলিশ সুপারের নির্দেশে জেলা ডিবি সিসি টিভি ফুটেজ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে দুই জন চোরকে সনাক্ত করে। এ সময় ডিবি পুলিশ অভিযান চালিয়ে গত ২৮ মার্চ ঢাকা জেলার সাভার থানা এলাকা থেকে মোটরসাইকেল চুরির সাথে জড়িত বাদশা ফরাজিকে গ্রেপ্তার করে। বাদশা ফরাজিকে গ্রেপ্তারের পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পরে তার দেয়া তথ্য অনুযায়ী ডিবি পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার (১২ এপ্রিল) নারায়নগঞ্জের রুপগঞ্জ এলাকা থেকে আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের অন্যতম হোতা ও মাস্টারমাইন্ড সেলিম খানকে গ্রেপ্তার করে পুলিশ। সেলিম খানের দেয়া তথ্য অনুযায়ী টাঙ্গাইল জেলার রাবনা বাইপাসস এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান আরো জানান, আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের অন্যতম হোতা ও মাস্টারমাইন্ড সেলিম খানের নামে ঢাকা, মানিকগঞ্জ, সিরাজগঞ্জ, নারায়নগঞ্জ, মাগুরা, বাগেরহাট সহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া সেলিম খান এ চোরাই মোটরসাইকেল দিয়ে মাদক পাচার সহ বিভিন্ন অপরাধ কার্যক্রম করে আসছিলো।

রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৪:১৫ পিএম
রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

সনাতন ধর্মের অনুসারী হয়েও অসহায় দুস্থ্য রোজাদার ব্যাক্তিদের মাঝে টানা পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার। এরই ধারাবাহিকতায় এই রমজানেও পিরোজপুরের বিভিন্ন স্থানে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করেছেন তিনি ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার এর মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম এ সার্বিক সহযোগীতা করেছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক। সুমন সিকদার ও তার দলের নেতাকর্মীরা শহরে ও বিভিন্ন উপজেলা ঘুরে ঘুরে অসহায় রোজাদার ব্যাক্তিদদের মধ্যে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন। তার এ মহৎই উদ্যোগে সকল শ্রেণী পেশার মানুষের থেকে প্রশংসা কুড়িয়েছেন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার বলেন, আমরা করোনা মহামারীর সময় থেকে শুরু করে প্রতি বছর রমজানে শহরের বিভিন্ন স্থানে আমাদের মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পালন করে আসছি। রিক্সাচালক, দিনমজুর অসহায় ব্যাক্তিরা যেনো রমজানে না খেয়ে থাকে তাই আমাদের এ প্রচেষ্টা। আমরা মাসব্যাপী রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছি আগামীতেরও আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

উল্লেখ্য, ৫ বছর ধরে রমজান এলেই শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছেন সুমন ও তার দলের নেতাকর্মীরা। প্রতিদিন প্রায় দুই শতাধিক অসহায় রোজাদার ব্যাক্তিকে ইফতার সামগ্রী বিতরণ করেছেন তারা।

পিরোজপুরে ১৬০ টাকায় পুলিশে চাকরি পাচ্ছেন ২৮ জন

পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ১:০৪ এএম
পিরোজপুরে ১৬০ টাকায় পুলিশে চাকরি পাচ্ছেন ২৮ জন

‘চাকরি নয়, সেবা’ স্লোগানে স্মার্ট পুলিশ তৈরি করতে পিরোজপুরে পুলিশ কনস্টেবল নিয়োগে পাচ্ছেন ২৮ জন সদস্য। বৃহস্পতিবার গভীর রাতে ফলাফল প্রকাশ করে কৃতকার্যদের ফুল দিয়ে বরণ করে নেন পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)।

ফলাফল ঘোষণা সময়ে উপস্থিত ছিলেন বরিশালে অতিরিক্ত পুলিশ সুপার মো: মেহেদী হাসান, বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল হোসেন, পিরোজপুর সদর থানার ওসি মো: আসিকুজ্জামান, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ।

ট্রেইনি রিক্রুট কনেস্টেবল নিয়োগ পরিক্ষায় ২৪ জন পুরুষ সদস্য এবং ৪ জন নারী সদস্য সহ মোট ২৮ জনকে কৃতকার্য ঘোষণা করেছে পুলিশ সুপার। চলতি বছরের ৮ মার্চ থেকে শুরু করে আমরা ৪ এপ্রিল এসে নিয়োগ পরিক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। নিয়োগ বিজ্ঞপ্তির পরে ৯৫০ জন প্রার্থী প্রাথমিক ভাবে আবেদন করেছিলো। মাঠের যোগ্যতা যাচাই পরিক্ষায় ৩৫০ জন পরিক্ষার্থী সিলেক্ট হয়েছিলো। লিখিত পরিক্ষায় ৩৪৭ জন অংশগ্রহণ করে ৮২ জন উত্তির্ণ হয়। ৮২ জনের মধ্যে থেকে ২৪ জন পুরুষ এবং ৪ জন নারীকে প্রাথমিক ভাবে নির্বাচিত করা হয়।

কৃতকার্য নতুন সদস্যরা জানান, কাউকে কোন টাকা পয়শা না দিয়ে মাত্র ১৬০ টাকার বিনিময়ে তারা পুলিশের ট্রেইনি রিক্রুট কনেস্টেবল নিয়োগ পেতে যাচ্ছেন। এদের মধ্যে অনেকেই কৃষক ও দিন মজুর পিতার সন্তানরাও মাত্র ১৬০টাকায় পুলিশে চাকুরী পেয়ে অনেকটাই আনন্দ ও অশ্রুসিক্ত।

অভিভাবকরা জানান, এটা ভাবতেই অবাক লাগে এযুগেও মাত্র ১৬০ টাকায় পুলিশের চাকুরী হয়। কোন প্রকার লবিং না করে কোন প্রকার ঘুষ না দিয়ে মাত্র ১৬০ টাকায় পুলিশে চাকুরী একটি দৃষ্ঠান্ত হয়ে থাকবে। পরিবারের পক্ষ থেকে সকলইে পিরোজুপরের পুলিশ সুপার আইজপি স্বরাষ্ট্রমন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম) জানান, আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশক্রমে এবং আইজিপি স্যারের আদেশ মত আমরা নিয়োগ কার্যক্রম পরিচালনা করেছি। নিয়োগ পরিক্ষায় ২৪ জন পুরুষ সদস্য এবং ৪ জন নারী সদস্য সহ মোট ২৮ জনকে কৃতকার্য হয়েছে। এই চাকুরীর জন্য মাত্র ১৬০ টাকা সরকারি কোষাগারে জমা দিতে হয়েছে এছাড়া তাদের কোন টাকা কাউকে দিয়ে হয়নি। আমি এবং আমার বোর্ডের সদস্যরা সম্পূর্ণ নিরপেক্ষ থেকে স্বচ্চতা ও জবাবদিহিতার সাথে এই নিয়োগ প্রকৃয়া সম্পন্ন করতে পেরেছি।

পিরোজপুরে আন্ত:জেলা মোটরসাইকলে চোরচক্রের মাস্টারমাইন্ড গ্রেপ্তার রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার পিরোজপুরে ১৬০ টাকায় পুলিশে চাকরি পাচ্ছেন ২৮ জন পিরোজপুরে তিন শতাধিক শিশুদের নিয়ে ইফতার ও বিশ্ববিদ্যালয়ের নতুন শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত মঠবাড়িয়ার হাসানিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক (কৃষি) হাফিজুর রহমানকে বহিস্কারের দাবিতে মানববন্ধন ঢাকা থেকে অপহৃত শিশু পিরোজপুরে উদ্ধার : গ্রেপ্তার- দুদিনের ব্যবধানে হঠাৎ কেজিতে ২০ টাকা কমেছে পেঁয়াজের দাম পিরোজপুরে সাপোর্ট মানব কল্যাণ সংস্থার সৌজন্যে ইফতার ও দোয়া মাহফিল যোগদান করেননি আলোচিত নার্স শিক্ষক হাসিনা তাজমিন পিরোজপুরে ডিবির অভিযানে আন্তজেলা পেশাদার মোটরসাইকেল চোর ও সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার পিরোজপুরে পবিত্র রমজান উপলক্ষে নিন্ম আয়ের মানুষের মাঝে সল্পমূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু রামপালে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ আটক ৩ বঙ্গবন্ধু এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন তারই কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সন্মাননা দিয়েছেন পিরোজপুর পৌরসভার মেয়র মো: হাবিবুর রহমান মালেক কাউখালীতে নানা আয়োজনে ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন মানবিক পিরোজপুর এর উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণ চলছে মোংলায় শ্রমিক ছাটাইয়ের প্রতিবাদে বিক্ষোভ, শ্রমিক পুলিশ সংঘর্ষ রামপালে যথাযথ মর্যাদার গণহত্যা দিবস পালিত পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে গণহত্যা দিবস পালিত  নড়াইলে হারিয়ে যাওয়া ২০টি মোবাইল ফিরে পেল প্রকৃত মালিকরা গাইবান্ধায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত নড়াইলে ২৫শে মার্চ গণহত্যা দিবস পালন কাউখালীতে মৎস কার্ডধারী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর উদ্যোগে ৩২৭ টি দরিদ্র পরিবারের মাঝে গাভি বিতরণ পিরোজপুরে নারীদের কর্মসংস্থান সৃষ্টিতে এইচডিটির আয়োজনে সেলাই মেশিন বিতরণ ভ্রাম্যমাণ বিকাশ ব্যবসায়িকে হত্যার ঘটনায় গ্রেফতার – ১ গোপালগঞ্জ সদরের রঘুনাথপুরে ঐতিহ্যবাহী দীননাথ মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী ভোলায় এক স্কুলের ৩১ শিক্ষার্থী অজ্ঞাত রোগে আক্রান্ত, হাসপাতালে ভর্তি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অবন্তিকার আত্মহত্যার প্ররোচনায় দায়ীদের বিচারের দাবিতে পিরোজপুর মহিলা পরিষদের প্রতিবাদ ও মানববন্ধন